শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
কুমিল্লা মেডিকেল সেন্টার হসপিটালে ভুল চিকিৎসায় ১ রোগীর মৃত্যু

কুমিল্লা মেডিকেল সেন্টার হসপিটালে ভুল চিকিৎসায় ১ রোগীর মৃত্যু

  • Rahamat Khandokar Polash
  • ০২/১০/২০১৯
  • 0
  • SHARE :

স্টাফ রিপোর্টার:

কুমিল্লায় চিকিৎসায় অবহেলায় এক রোগীর মৃত্যুর অভিযোগ করেছেন রোগীর স্বজনরা। পশ্রাবে সমস্যা নিয়ে ব্রাহ্মনপাড়া নাগাইশ গ্রামের ৬৫ বছর বয়সী আবদুস সালাম কুমিল্লা মেডিকেল সেন্টারে ভর্তি এ ভর্তি হলে মুত্রথলিতে মাংস বেড়ে যাওয়ায় রোগীকে অপারেশনের পরামর্শ দেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতারে অধ্যাপক ও বিভাগীয় প্রধান ইরোলজী কিডনী মূত্রনালী মুত্রথলী, প্রোষ্টোট প্রজননতন্ত্র বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ সিরাজুল হক। গত সোমবার অপারেশনের পর রোগীর অবস্থা অবনতি ঘটতে থাকলেও এই হাসপাতালের ডাক্তার ও নার্সরা তেমন সেবা দিচিছলেন না বলে অভিযোগ করেন রোগীর পুত্র আবুল কালাম।

মঙ্গলবার দুপুরে ডাক্তার সিরাজুল হক রোগী দেখে বলেন রোগী ভালো আছে এই কথা বলার ৫ মিনিটের মধ্যেই রোগী বাথরুমে যাওয়ার পর মৃত্যু ঘটে। রোগীর মৃত্যুর খবর শুনেই ডাক্তার তার চেম্বার ফেলে সরে পড়েন। এরপর ডাক্তারকে ফোন করে আর পাওয়া যায়নি।

মৃতের স্বজনদের অভিযোগ ডাক্তার সিরাজুল হক ও সেবিকাদেরকে ডেকেও রোগীর সেবার জন্যে পাওয়া যায়নি। রোগীর মৃত্যুর খবরটি জানার পর হাসপাতালে উত্তেজনা ছড়িয়ে পড়লে কুমিল্লা কোতয়ালী থানার পুলিশের এস আই আনোয়ার হোসেন হাসপাতালে গিয়ে মৃতের স্বজনদের কথা শুনেন। এই ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে অভিযোগ দাখিল করেছে মৃতের স্বজনরা।

No Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *